শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

জাহাঙ্গীর চৌধুরীকে পূর্ণ সমর্থন জানিয়েছেন উখিয়ার হিন্দু সম্প্রদায়

রতন কান্তি দে :
আপডেট: রবিবার, ১২ মে, ২০২৪

আসন্ন উখিয়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার সর্বস্তরের সনাতন হিন্দু সম্প্রদায়ের সাথে বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার সভাপতি চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী’র এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সম্প্রদায়ের বিভিন্ন প্রতিনিধি ও নেতৃবৃন্দের বক্তব্যের প্রেক্ষিতে তিনি বলেছেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম চৌধুরী যেভাবে হিন্দু সম্প্রদায়কে নিজের পরিবারের সদস্য মনে করে আগলে রেখেছিলেন দুঃসময়ের পাশে থেকেছেন ঠিক তেমনি আমিও আপনাদের সন্তান ও ভাই হিসেবে বটবৃক্ষের ছায়ার মত
নিজের জীবনের বিনিময়ে হলেও আপনাদের পাশে থাকবো।

বিগত ১৩ বছর রাজা পালং ইউনিয়ন পরিষদের দায়িত্ব পালন করে ইউনিয়নকে সাজিয়েছি এখন বৃহত্তর পরিসরে আপনাদের ভালোবাসা ও দোয়ায় আল্লাহর রহমতে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করার সুযোগ পেলে পরিকল্পিতভাবে পুরো উপজেলাকে উন্নয়নের মাধ্যমে সাজাবো। তিনি আরও বলেন আমি আপনাদের সেবক হতে চাই। আপনাদের মঠ মন্দির ও শ্মশানের সমস্যা আমার নিজের মনে করে পর্যায়ক্রমে আপনাদের সাথে নিয়ে সংস্কার, উন্নয়ন ও সমাধান করব। তাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করার জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

রবিবার (১১ মে) নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল বিএম স্কুল এন্ড কলেজ হলরুমে, উখিয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের উপজেলা ও ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ, মঠ মন্দির, সমাজপতিসহ আরো বিভিন্ন স্তরের আড়াই শতাধিক নেতা কর্মীদের ও প্রতিনিধিদের নিয়ে আগামী ২৯ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে, আয়োজিত মতবিনিময় অনুষ্টানের সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন শর্মা রনি মেম্বার।

উখিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত সভার সাধারণ সম্পাদক মাস্টার রুপন দেওয়ানজি’র সঞ্চালনার মধ্যে দিয়ে বক্তব্য রাখেন উখিয়া সদর দারোগা বাজার সমাজ কমিটির উপদেষ্টা মন্ডলীদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা মধু সূদন দে, বীর মুক্তিযুদ্ধা দুলাল দে, পরিমল সেন, মাস্টার গোপাল চন্দ্র বিশ্বাস, চন্দন প্রসাদ ধর, উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রতন কান্তি দে, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট রবীন্দ্র দা রবি, শীল কল্যাণ সমিতির সাবেক সভাপতি মনিদ্র শীল, কাজল সেন, উখিয়া সমাজ, শ্মশান,ও মন্দির পরিচালনা কমিটির সভাপতি মৃদুল আইচ, পুরোহিত হারাধন চক্রবর্তি ও বিমল চক্রবর্তি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সুমন শর্মা, উপজেলা জুয়েলারি সমিতির নেতা উজ্জ্বল ধর, রাজাপালং ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ধন ঘোষ ও সাধারণ সম্পাদক সজল ধর, বালুখালী পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ শর্মা, পালংখালী ইউনিয়ন পূজা কমিটির সাধারণ সম্পাদক শিমুল দাশ, শ্রী কৃষ্ণ চৈতন্য নামহট্র সংঘের সভাপতি শ্রী মুরারী কৃষ্ণ চৈতন্য দাস অধিকারী, জালিয়া পালং পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ উল্লাস ধর,স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি অজিত শর্মা নিতাই, উপজেলা শীল কল্যাণ সমবায় সমিতির সাধারণ সম্পাদক স্বপন শর্মা সহ অনেকই।

এ সময় বক্তারা উপজেলার মঠ মন্দির, শ্মশান,সমূহের উন্নয়ন ও সংস্কার সম্পর্কিত বিভিন্ন সমস্যা এবং দাবি দাওয়া তুলে ধরেন। এছাড়াও উপজেলার হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীকে পূর্ণ সমর্থন ঘোষণা করেন। ২৯ মে এর নির্বাচনে তাকে উক্ত সম্প্রদায়ের সর্বস্তরের ভোটার শতভাগ ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।


আরো খবর: