শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:৩৮ অপরাহ্ন

জাতীয় অধ্যাপক আনিসুজ্জমানের অবস্থার উন্নতি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: May 4, 2020 10:24 am | সম্পাদনা: May 4, 2020 10:24 am


ঢাকা, ০৪ মে- রাজধানীর ইউনিভার্সেল হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে পুরোপুরি সুস্থ হতে প্রায় দুই সপ্তাহ সময় লাগতে পারে বলে জানিয়েছেন অধ্যাপক আনিসুজ্জামানের ছেলে আনন্দ জামান। সোমবার তার বাবার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে তিনি এমন তথ্য দিয়েছেন।

আন্দন জামান বলেন, বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার কনশাসনেস লেভেল এখন আগের চেয়ে ভালো। খাবার গ্রহণ আগের ছেয়ে কিছুটা ভালো হচ্ছে। ডাক্তার দীন মোহাম্মদ তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করছেন।

জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান হার্ট ও কিডনিজনিত রোগে আক্রান্ত হওয়ায় গত ২৭ এপ্রিল রাজধানীর ইউনিভার্সেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে সিসিইউতে রাখা হয়, দুদিন পর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছিল। এরপর শারীরিক অবস্থা আবারো খারাপ হলে ফের সিসিইউতে রাখা হয়। তবে বর্তমানে জাতীয় এই অধ্যাপকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতির দিকে যাচ্ছে বলে জানা গেছে।

এর আগে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, স্যারের হার্ট ও কিডনিজনিত সমস্যা রয়েছে। রক্তে ইনফেকশন রয়েছে। একই সঙ্গে বার্ধক্যজনিত নানা জটিলতা রয়েছে। এই চিকিৎসকের তত্ত্বাবধানে আনিসুজ্জামানের চিকিৎসা চলছে।

সূত্র: জাগোনিউজ 

আর/০৮:১৪/০৪ মে




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::