বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ছোট মহেশখালী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন পেলেন মাস্টার এনামুল করিম

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

গাজী মোহাম্মদ আবু তাহের মহেশখালী::

আগামী ৭ ফেব্রুয়ারী ৭ম ধাপে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ৯নং ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন-ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার এনামুল করিম।

শুক্রবার বিকালে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের সংসদীয় কমিটি এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়।

মাস্টার এনামুল করিম মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন।

এতে মনোনয়ন বোর্ডের সভায় মাস্টার এনামুল করিম’কে নৌকা প্রতীক দিয়েছেন।

এনামুল করিম ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

ছোট মহেশখালী ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন ৬ জন প্রার্থী।

আওয়ামী লীগের সংসদীয় কমিটি এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এনামুল করিম কে দলীয় মনোনয়ন চূড়ান্ত করার খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার শতশত মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন।

ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মাস্টার এনামুল করিম’কে দলীয় মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’সহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ।

নৌকা মার্কার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাস্টার এনামুল করিম জানান-

সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।

আমাকে নৌকা প্রতীক দেয়ায় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য’সহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

আগামী ৭ ফ্রেরুয়ারী ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমে চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে আরো শক্তিশালী হবো ইনশাআল্লাহ।


আরো খবর: