রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ছোট মহেশখালীর শীর্ষ সন্ত্রাসী বাবুল অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়নে ৫ ডিসেম্বর গভীর রাতে অভিযান চালিয়ে একটি অবৈধ বন্দুকসহ ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী নিজাম উদ্দিন বাবুল প্রকাশ হাত কাটা বাবুলকে গ্রেফতা করেছে পুলিশ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রনব চৌধুরী জানিয়েছেন মহেশখালী থানার এসআই আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে এস আই মণিষ সরকার, এসআই সজল কুমার নাথ, এ এস আই আলী আকবর, এ এস আই আনিসুর রহমানসহ পুলিশের একটি দল ছোট মহেশখালী ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী নিজাম উদ্দিন বাবুল প্রকাশ হাত কাটা বাবুল (৪৬)কে গ্রেফতার করে সক্ষম হয়।

বাবুল ওই এলাকার মোহাম্মদ ইসলাম এর পুত্র। প্রথমে স্থানীয় লম্বাঘোনা বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ পরে স্বীকারোক্তি অনুযায়ী ছোট মহেশখালী ইউনিয়নের তেলিপাড়ার সাইক্লোন সেল্টারের দ্বিতীয় তলা হতে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

মহেশখালী থানা সূত্রে জানা যায় গ্রেফতারকৃত সন্ত্রাসী নিজাম উদ্দিন বাবুল প্রকাশ হাত কাটা বাবুল (৪৫) এর বিরুদ্ধে ইতোমধ্যে পাঁচটি মামলা বিচারাধীন আছে, যার মধ্যে একটি অস্ত্র এবং একটি ডাকাতি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে জানিয়েছে মহেশখালী থানা।


আরো খবর: