শিরোনাম ::
ইউক্রেন ইস্যুতে রাশিয়ার ২০০ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা প্রয়াত টলিউডের প্রথম মহিলা সুরকার অসীমা মুখোপাধ্যায় চালের বস্তায় বিক্রয়মূল্য লেখা বাধ্যতামূলক করলো খাদ্য মন্ত্রণালয় নাভালনির মৃত্যুর ঘটনায় ৬ রুশ কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা বিয়ের আগে মুখে হাসি ফেরাতে গিয়ে প্রাণ গেল হায়দরাবাদের যুবকের শিল্পী সমিতির নির্বাচন করবেন না জায়েদ খান, জানালেন কারণ সাইফুজ্জামান চৌধুরীর সম্পদের পাহাড় নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র দেশের ৮ বিভাগে বৃষ্টির আভাস ‘দাড়ি না রেখে, ছবি তুলে পাপ করছেন সাংবাদিকরা’ ৭ গোলের ম্যাচে শেষ মুহূর্তে ব্রাজিলের জয়
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ছোট মহেশখালীর শীর্ষ সন্ত্রাসী বাবুল অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়নে ৫ ডিসেম্বর গভীর রাতে অভিযান চালিয়ে একটি অবৈধ বন্দুকসহ ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী নিজাম উদ্দিন বাবুল প্রকাশ হাত কাটা বাবুলকে গ্রেফতা করেছে পুলিশ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রনব চৌধুরী জানিয়েছেন মহেশখালী থানার এসআই আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে এস আই মণিষ সরকার, এসআই সজল কুমার নাথ, এ এস আই আলী আকবর, এ এস আই আনিসুর রহমানসহ পুলিশের একটি দল ছোট মহেশখালী ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী নিজাম উদ্দিন বাবুল প্রকাশ হাত কাটা বাবুল (৪৬)কে গ্রেফতার করে সক্ষম হয়।

বাবুল ওই এলাকার মোহাম্মদ ইসলাম এর পুত্র। প্রথমে স্থানীয় লম্বাঘোনা বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ পরে স্বীকারোক্তি অনুযায়ী ছোট মহেশখালী ইউনিয়নের তেলিপাড়ার সাইক্লোন সেল্টারের দ্বিতীয় তলা হতে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

মহেশখালী থানা সূত্রে জানা যায় গ্রেফতারকৃত সন্ত্রাসী নিজাম উদ্দিন বাবুল প্রকাশ হাত কাটা বাবুল (৪৫) এর বিরুদ্ধে ইতোমধ্যে পাঁচটি মামলা বিচারাধীন আছে, যার মধ্যে একটি অস্ত্র এবং একটি ডাকাতি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে জানিয়েছে মহেশখালী থানা।


আরো খবর: