বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ছিটকে পড়ল চালক, বাইককে এক কিমি হিঁচড়ে নিল ট্রাক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩


ঢাকা, ১৭ ডিসেম্বর – রাজধানীর আগারগাঁও এলাকায় মাটিবাহী ডাম্পট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলের চালক ছিঁটকে পড়েন। তাকে মৃত ভেবে বেপরোয়া গতিতে ট্রাক চালিয়ে যান চালক।

এক কিলোমিটার মোটরসাইকেলটি টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার পর আগারগাঁও ক্রসিংয়ের কাছে ট্রাকে আগুন ধরে যায়। আর তাতেই বিপাকে পড়েন ট্রাকচালক। গাড়ি থেকে নেমে পালানোর সময় তাকে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

শনিবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেলচালকের নাম রঞ্জন মজুমদার। সে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর ট্রাকচালকের নাম মো. বেলাল।

জানা যায়, শিশুমেলা থেকে আগারগাঁওয়ের দিকে যাচ্ছিলেন রঞ্জন মজুমদার। এ সময় তার মোটরসাইকেলে ধাক্কা দেয় ডাম্পট্রাকটি। রঞ্জন মারা গেছেন, এটা ভেবে দ্রুত ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করেন ট্রাকচালক বেলাল।

মোটরসাইকেলটি টেনেহিঁচড়ে নিয়ে ছুটে চলেন তিনি। এ সময় মোটরসাইকেলটি ট্রাকের নিচে আটকে ছিল। কিন্তু আগারগাঁও ক্রসিংয়ের কাছে ট্রাকে আগুন ধরে যায়। রাত সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে ট্রাক উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মোটরসাইকেলচালক রঞ্জনের একটি পা ভেঙে গেছে। তাকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ট্রাকের আগুন নিভিয়েছে ফায়ার সার্ভিসের মোহাম্মদপুর স্টেশনের দুটি ইউনিট ।

গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আহাদ আলী। তিনি বলেন, ট্রাকচালককে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে। মালিকের খবর নেয়া হচ্ছে, আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১৭ ডিসেম্বর ২০২৩


আরো খবর: