বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চুয়াডাঙ্গায় আবারও ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৯ জুন, ২০২৪
চুয়াডাঙ্গায় আবারও ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম


চুয়াডাঙ্গা, ২৯ জুন – চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন খানের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৮ জুন) রাত ৮টার দিকে মনোহরপুর গ্রামের আলার মোড়ে এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য জহিরুল ইসলাম বলেন, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান আলার মোড়ে চা পান করে রাত ৮টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলে থাকা মাস্ক পরিহিত দুই দুর্বত্ত চলন্ত অবস্থায় চেয়ারম্যানের পিঠে চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের পিঠে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেছে দুর্বত্তরা। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

গত ২৮ মে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নানকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় দুর্বত্তরা। এখনো তিনি চিকিৎসাধীন। এর ঠিক এক মাসের মাথায় শুক্রবার উপজেলার মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন খান সুরুদ্দিনকে হত্যাচেষ্টা চালালো দুর্বৃত্তরা।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ২৯ জুন ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::চুয়াডাঙ্গায় আবারও ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম first appeared on DesheBideshe.



আরো খবর: