শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৮ মার্চ, ২০২৩
চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার




চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহিকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক সারাবাংলাকে বলেন, ‘সকাল ১১টার দিকে মাহিকে আটক করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিয়ে যাওয়া হয়। সৌদি আরব থেকে বিজি ৩৩৬ ফ্লাইটে জেদ্দা থেকে তিনি ঢাকায় এসেছিলেন।’

বিমানবন্দরে দায়িত্ব পালনরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জানান, এদিন মাহি বোরকা পরে হুইলচেয়ারে করে বিমান থেকে নেমেছিলেন। ধারণা করা হচ্ছে, গ্রেফতার হতে পারেন- এমন তথ্য মাহি আগে থেকেই জানতেন। পুলিশকে এড়াতেই চিত্রনায়িকা এই ছদ্মবেশ নিয়েছিলেন।

এর আগে, সকাল ১০টা ৫০ মিনিটে মাহিকে বহন করা বাংলাদেশ বিমানের ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। ৪ নম্বর বোর্ডিং ব্রিজের ৬ নম্বর বেল্টে তার লাগেজ ছিলো।

গতকাল শুক্রবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গতকাল মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে।

উল্লেখ্য, মাহি ওমরা হজে সৌদি আরবে থাকা অবস্থায় তার স্বামীর গাড়ির শো রুম দখল করে সন্ত্রাসীরা। এসময় মাহি এক স্ট্যাটাসে দাবি করেন, গাজীপুরের পুলিশ সুপার দেড় কোটি টাকার বিনিময়ে এ দখলে সহায়তা করেছেন। তাই তার বিরুদ্ধে এই মামলা করেন গাজীপুরের পুলিশ সুপার।









আরো খবর: