শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চট্রগ্রামে ৪ হাজার ইয়াবাসহ রামুর মহিলা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

চন্দনাইশে ৪ হাজার পিস ইয়াবাসহ জান্নাতুল ফেরদৌস প্রকাশ জান্নাকারী (৪০) নামে এক মহিলাকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৩টায় উপজেলার পৌরসভাস্থ উত্তর গাছবাড়ীয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার জান্নাতুল ফেরদৌস জান্নাকারী কক্সবাজার রামু থানার কাওয়ারখোপ ইউপির ৮নং ওয়ার্ডের উখিয়ারঘোনা (টিলাপাড়া) এলাকার মোহাম্মদ হোসেনের স্ত্রী।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।


আরো খবর: