শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চট্রগ্রামে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠে ভয়াবহ ঘটনা ঘটিয়ে ‘কৌশলে’ পালাল যুবক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল কক্ষে উঠেন অচেনা এক তরুণী ও যুবক। কক্ষে প্রাথমিক অবস্থায় কি হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। তবে কক্ষ থেকে তরুণীর মরদেহটি উদ্ধার করা হয়েছে। আর মরদেহ উদ্ধারের আগে এক সময়ে পোশাক বদলের কৌশলে হোটেল ত্যাগ করে ঐ যুবক।

শুক্রবার চট্টগ্রাম নগরীর হালিশহর বড়পোল এলাকার এক্সেস রোডের একটি আবাসিক হোটেলের কক্ষের মেঝে থেকে গলাকাটা তরুণীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে, ঐ যুবকটিও ভুয়া পরিচয়ে রুম ভাড়া নেয় বলে জানা গেছে।

পুলিশ জানায়, হোটেলে রক্ষিত রেজিস্ট্রার ও সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, বৃহস্পতিবার সকালে মাথায় কান টুপি এবং মাস্ক পরা অবস্থায় একজন এক যুবক সপ্তম তলায় অবস্থিত হোটেলে এক তরুণীসহ উপস্থিত হন। তার সঙ্গে তিনটি হাত ব্যাগ ভর্তি মালামাল ছিল।

ফ্রন্ট ডেস্কে কর্মরত হোটেলবয় বেলালের কাছে একটি জাতীয় পরিচয়পত্রও তারা উপস্থাপন করেন। সেই পরিচয়পত্রে নাম কামরুল হাসান (২৩) এবং কুমিল্লার বরুড়া থানার মুগজি গ্রামের মো. জামাল হোসেনের ছেলে বলে উল্লেখ রয়েছে। তারা সকাল সাড়ে ৮টায় ঐ হোটেলের ৮০২নং কক্ষটি ভাড়া নিয়ে সেখানে চলে যান।

পুলিশ আরো জানায়, বিকেকাল সাড়ে ৫টায় কামরুল হাসান পরিচয়ধারী ঐ ব্যক্তি রুমের দরজা লক করে সিঁড়ি দিয়ে নেমে এক্সেস রোড ধরে পায়ে হেঁটে পূর্ব দিকে চলে যায়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হোটেল বয় রুমে গেলে কোনো সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পুলিশ এসে রুমের মেঝেতে তরুণী মরদেহ পড়ে থাকতে দেখে।

হালিশহর থানার এসআই সৈয়দ মাইন উদ্দিন আহমদ ফয়সাল জানান, ঐ ব্যক্তি ভুয়া পরিচয়ে রুম ভাড়া নিয়ে গলা এবং পেটে ছুরিকাঘাত করে তরুণীকে খুন করে। পরে অন্য পোশাক পরে কক্ষে তালা মেরে পালিয়ে যায়।

তিনি আরো জানান, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে। তরুণীটির পরিচয় ও ওই ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে।


আরো খবর: