শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:১০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চট্টগ্রামে ধর্ষণ মামলায় দুই কর্মকর্তা কারাগারে

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ জুন, ২০২২

গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলাম এবং খাগড়াছড়ির রামগড় উপজেলার নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২১ জুন) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শরমিন জাহানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর পিপি অ্যাডভোকেট এমএ নাসের।

তিনি বলেন, এ দুই কর্মকর্তাসহ চারজনের বিরুদ্ধে এক নারী ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। ধর্ষণ মামলায় দুই আসামি হাইকোর্টে জামিন আবেদন করেন। শুনানি শেষে হাইকোর্ট তাদের নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ দেন। তারই ধারাবাহিকতায় আজ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

১২ মে ফটিকছড়িতে ধর্ষণের অভিযোগে সাইদুল ইসলাম ও হুমায়ুন কবিরসহ চারজনের বিরুদ্ধে মামলাটি করেন স্বামী পরিত্যক্তা এক নারী।


আরো খবর: