শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়া পৌরসভা নির্বাচনে সাধারণ ওর্য়াডে ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

এম.জিয়াবুল হক,চকরিয়া::

প্রকাশ: March 24, 2021 9:54 pm | সম্পাদনা: March 24, 2021 9:54 pm

আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিলকারী ৬৮ জন প্রার্থীর মধ্যে সাধারণ ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর পদে ৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন বুধবার (২৪ মার্চ) বিকাল ৫টা পর্যন্ত এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। চকরিয়া নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের সহকারি রির্টানিং কর্মকর্তা মো.শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যাহার করা প্রার্থীরা হলেন চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূর হোসেন, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফরিদুল ইসলাম ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (বর্তমান কাউন্সিলর) নজরুল ইসলাম। এর আগে মনোনয়নপত্র বাতিল হওয়া জাতীয় পাটির (এরশাদ) মনোনীত মেয়র প্রার্থী মনোয়ার আলম আপীলের প্রেক্ষিতে তাঁর প্রার্থীতা ফিরে পেয়েছেন। একইভাবে কাউন্সিলর পদে বাতিল হওয়া ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীন তার প্রার্থীতা ফিরে পেয়েছেন ।

চকরিয়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, অনুষ্ঠিতব্য চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র এবং সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৬৮ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তাদের মধ্যে মেয়র পদে ৪ জন। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৫০ জন প্রার্থী রয়েছেন। ২৫ মার্চ বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের পর পুরোদমে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রার্থীরা। আগামী ১১ এপ্রিল প্রথমবারের মতো ইভিএমে অনুষ্টিত হবে বহুল প্রতিক্ষিত চকরিয়া পৌরসভার নির্বাচন। এবার পৌরসভায় নারী পুরুষ মিলে মোট ভোটার রয়েছেন ৪৮ হাজার ৭২৪ জন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::