শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় একাদশ কমিটির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাদশ কার্যকরী কমিটি কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল চট্টগ্রাম মহানগরীর চকবাজারের পিজা লাউঞ্জে রেস্টুরেন্টে সম্পন্ন হয়।

ফোরামের সভাপতি সায়েদ কবিরের সভাপতিত্বে এবং ফোরামের সাধারণ সম্পাদক আরাফাতুল ইসলামের অনুষ্ঠান সঞ্চালনা করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা জনাব আবদুল হক (সাধারণ সম্পাদক,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি),মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ,শিক্ষা ও গবেষণার নবীন শিক্ষক জনাব কবির হোসাইন।

প্রধান উপদেষ্টা আব্দুল হক বক্তব্যে বলেন, চকরিয়া-পেকুয়ার ছেলে-মেয়েরা শিক্ষা দীক্ষায় এগিয়ে যাক, দেশের সর্বোচ্চ পর্যায়ে তাদের অবস্থান তৈরি করুক। তিনি নতুন কমিটির জন্য শুভকামনা জানিয়েছেন এবং সবসময় ফোরামের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়ে বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন।

এছাড়া ফোরামের সাবেক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- হোসাইন আক্তার রাফি,সাইদুর রহমান মিন্টু, সাজ্জাদ হোসাইন জুয়েল,ইরফান সাজ্জাদ,আবু শাহাদাত, মোহাম্মদ সায়েম,ওসমান সরওয়ার,আবুল কালাম, সাবিনা ইয়াসমিন,মনছুর আলম,কামরুল হাসনাত, মুজিবুর রহমান,রেজাউল করিম,মিজানুর রহমান, হাসনাত তানভীর,শাখাওয়াত হোসাইন,আরিফ আহমেদ, মাহফুজুল হুদা লোটাস,রবিউল হাসান জোশাদ,ইমরান হাসান শাহীন প্রমুখ।

উল্লেখ্য চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০০৪ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই চকরিয়া-পেকুয়ার শিক্ষার্থীদের উন্নয়নমূলক, শিক্ষাবান্ধব,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সংগঠনটি বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রম,বাৎষরিক ক্যালেন্ডার প্রকাশ,চড়ুইভাতি,নবীন বরণসহ বিভিন্ন প্রোগ্রাম পরিচালনা করে আসছে। সম্প্রতি
উপদেষ্টাদের মাধ্যমে নির্বাচিত মাধ্যমে সংগঠনটির একাদশ কার্যকরী কমিটি গঠিত হয়। ##


আরো খবর: