বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়া উপজেলা প্রশাসনের বিনম্র শ্রদ্ধা, প্যারেড গ্রাউন্ডে অভিবাদন গ্রহণ, বীর মুক্তিযোদ্ধা সংর্বধনা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

এম জিয়াবুল হক, চকরিয়া::

মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযথ মর্যাদায় নানা কর্মসুচি পালিত হয়েছে। গতকাল শনিবার ভোরের প্রথম প্রহরে শহীদ মিনারে বিনম্র শ্রদ্ধায় পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে দিবসের সূচনা করা হয়েছে।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো.ফখরুল ইসলামের নেতৃত্বে চকরিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্যারেড গ্রাউন্ড অনুষ্ঠিত হয়। এতে কুচকাওয়াজ পরিদর্শন ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিবাদন গ্রহণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি, ইউএনও ফখরুল ইসলাম ও থানার ওসি শেখ মোহাম্মদ আলী। পরে অতিথিবৃন্দ প্যারেড গ্রাউন্ডে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করেন।

দুপুরে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও ফখরুল ইসলামের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে পুরস্কার তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি।

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. রাহাত উজ জামান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) রাকিব উর রাজা, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্ট, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী। এছাড়াও মহান বিজয় দিবসের দিনব্যাপী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, চকরিয়া উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্নস্থরের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং সুধীজন উপস্থিত ছিলেন। ##


আরো খবর: