চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় সিটি কলেজের প্রভাষক শাহাদাত হোছাইন দুদু (৩৯)র মৃত্যু হয়েছে। পৌরসভার সালাম মাস্টার পাড়ায় সপরিবারে ভাড়া বাসায় থাকতেন পেকুয়া উপজেলার পূর্ব শিলখালী এলাকার বাসিন্দা প্রভাষক শাহাদাত।

রোববার (২০ জুন) দিবাগত রাত ১১টার দিকে চমেক হাসপাতালে নেয়ার পথে শাহাদাত হোছাইন মারা যান। এর আগেরদিন রাত ৯টায় চকরিয়া মগবাজার সড়কে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় তিনি গুরুতর আহত হন।

উপস্থিত লোকজন ও পারিবারিক সুত্রে জানা যায়, শাহাদাত হোছাইন বাসা থেকে বের হয়ে ব্যক্তিগত কাজে হেঁটে নিকটস্থ মগবাজার যাচ্ছিলেন। এসময় চিরিংগা ইউনিয়নের মৎস্য ঘের অভিমূখী বেপরোয়া গতির একটি পিক-আপ ভ্যান তাকে সজোরে ধাক্কা দেয়। স্থানীয়রা আহত শাহাদাত হোছাইনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে পরদিন উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পটিয়া এলাকা তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ বলেন, শাহাদাত হোছাইন এ কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক ছিলেন। কলেজ মাঠে মরহুমের প্রথম জানাজা ও পেকুয়ার নিজ এলাকায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এদিকে ঘাতক পিকআপ ভ্যানটি পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিক আটক করা সম্ভব হয়নি বলেও জানা গেছে।

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।