শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় স্বামীর ইন্ধনে গৃহবধূকে গণধর্ষণ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪

কক্সবাজারের চকরিয়ায় স্বামীর উপস্থিতিতে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার রাত ৯টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের হারবাং ছড়া বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করা হয়েছে এবং বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী পুলিশকে জানায়, স্বামী নাছির উদ্দীন তাকে প্রায় সময় নির্যাতন করতেন। তাদের সংসারে প্রায় সময় অশান্তি লেগেই থাকতো। ধর্ষণের শিকার নারীর অভিযোগ, সোমবার সন্ধ্যায় তার স্বামী তিন যুবককে নিয়ে ঘরে আসেন। স্বামীর ইন্ধনে ওই যুবকরা তাকে ধর্ষণের পর রাস্তায় ফেলে যান। এরপর সড়কে কান্নাকাটি করতে থাকেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, নাছির উদ্দীন ধর্ষণের শিকার নারীর দ্বিতীয় স্বামী। পূর্বের সংসার ছেড়ে আসার পর দুই বছর আগে নাছিরের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। তাদের মধ্যে প্রায় ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার পাশাপাশি ঘটনার মূল কারণ উদঘাটনে তদন্ত চলমান আছে বলে জানিয়েছেন ওসি শেখ মোহাম্মদ আলী।


আরো খবর: