বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় সিএনজি অটোরিকশার ধাক্কায় সড়কে সিটকে পড়ে টমটম চালক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৭ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে সিএনজি অটোরিকশার ধাক্কায় ব্যাটারি চালিত টমটম চালক নিহত হয়েছে। সোমবার (৭ নভেম্বর) সকাল ৯টার দিকে শহরের সোসাইটিপাড়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেজাউল করিম (৩০)। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী গ্রামের মৃত আবু ছৈয়দের ছেলে।
সড়ক দুর্ঘটনায় টমটম চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান মো.হেলাল উদ্দিন। তিনি বলেন, টমটম চালক রেজাউল করিম যাত্রী নিয়ে পৌরশহর থেকে ফাঁসিয়াখালীতে চলাচল করতেন।
গতকাল সোমবার সকাল ৯টার দিকে দ্রুতগতির একটি সিএনজি সড়কের বক্সরোড থেকে ছিটকে গিয়ে টমটমকে ধাক্কা দেয়। এসময় টমটম চালক গুরুতর আহত হন।
পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন। তবে পথিমধ্যে মারা যান গুরুতর আহত রেজাউল করিম।
চকরিয়া উপজেলার চিরিংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মুর্শেদুল আলম ভূঁইয়া বলেন, ‘খবর পেয়ে দুর্ঘটনাকবলিত সিএনজি ও টমটম জব্দ করা হয়। আহত টমটম চালক চমেকে মারা গেছেন। এ বিষয়ে পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর: