শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় সাবেক সাংসদের পিএসসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর আলমের ব্যক্তিগত সহকারী ও গাড়ির চালক সহ ৯ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন সাংবাদিক মোহাম্মদ উল্লাহ। মামলায় অজ্ঞাতনামা আরও ৬জনকে আসামী করা হয়েছে।

চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংবাদিক মোহাম্মদ উল্লাহ বলেন, গত ৩০ এপ্রিল বিকাল ২টার দিকে পেশাগত দায়ীত্ব পালনকালে চকরিয়া থানার ১’শ গজের মধ্যে বাদল মুন্সির চেম্বারে অবস্থান করছিলাম। ওইসময় ঘটনাস্থলের উত্তর দিক থেকে তিনটি গাড়ি নিয়ে কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর আলম ও তার বাহিনী নিয়ে অতর্কিতভাবে হামলা করে। এসময় আমাকে অমানষিকভাবে নির্যাতন ও হাতে থাকা দুটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।
ঘটনার দিন রাতেই ৯ জনের নাম উল্লেখ করে চকরিয়া থানায় একটি এজাহার দেয়া হয়। হামলার ৮দিন পর অবশেষে গত ৮ মে মামলাটি চকরিয়া থানায় নথিভুক্ত করেছে।
মামলায় অভিযুক্ত আসামীরা হলেন, জাফর আলমের গাড়ির চালক ইস্তাফিজুর রহমান, ব্যক্তিগত সহকারী মোহাম্মদ আমিন, আজম, শেখ রুবেল, শওকত, জয়নাল আবেদীন, মিজানুর রহমান, আজম ও মিজানুর রহমান।

এব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, সাংবাদিক মোহাম্মদ উল্লাহ বাদী হয়ে তার উপর হামলার ঘটনায় একটি এজাহার দিয়েছিলেন। মামলাটি তদন্ত করে রেকর্ড করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে জানান তিনি।


আরো খবর: