কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবেশী ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক (৩৫) নামের এক ইজিবাইক (টমটম) চালক খুন হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নস্থ ঝুলারপাড়া নামক এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত ফারুক উপজেলার কাকারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কৃষক নুরুল আমিনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে ইজিবাইক (টমটম) চালক মো: ফারুক চকরিয়া উপজেলা সদর থেকে কয়েকজন যাত্রী নিয়ে গাড়ি নিয়ে পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঝুলারপাড়া নামক এলাকায় যান। ওই সময় তার গাড়িতে থাকা যাত্রীবেশী দুর্বৃত্তরা ইজিবাইক গাড়িটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে চালককে ছুরিকাঘাতে খুন করে পালিয়ে যায় দূর্বৃত্তরা।
রাত ১২টার দিকে পথচারী লোকজন রাস্তায় ইজিবাইক চালকের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করেন। পুলিশ নিহতের মরদেহ প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ইজিবাইক চালককে হত্যার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় জড়িত ছিনতাইকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।