শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়ায় মোবাইল চুরিতে বাঁধা দেয়ার তিন জনকে কুপিয়ে জখম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৭:০৯ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৭:১০ অপরাহ্ণ

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালীতে চুরির কাজে বাঁধা দেয়ায় দুর্বৃত্তের হামলায় একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার রাতে সাড়ে ৯টার বদরখালী ইউনিয়নের ৩নম্বর ব্লকের মুহুরিজ্জোরা পাড়া এলাকায় ঘটেছে এ ঘটনা। ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় পরিবার সদস্যরা আহতদেরকে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

আক্রান্তদের পরিবার ও স্থানীয় এলাকাবাসী জানান, বদরখালী ইউনিয়নের মুহুরিজ্জোরা পাড়া এলাকায় দীর্ঘদিন ধরে স্থানীয় নুরুল ইসলামের ছেলে টিপু মাদক বিক্রিসহ অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। তাঁর এই ধরণের অনৈতিক কর্মকান্ডে বাঁধা দিতে গিয়ে স্থানীয় ভাবে বেশ কয়েকদফা প্রতিবাদকারী লোকজনের সাথে ছোট-খাটো মারামারি ঘটনাও ঘটেছে।

সর্বশেষ সোমবার রাতে চুরি হয়ে যাওয়া একটি মোবাইল নিয়ে ফিরিয়ে দিতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে টিপুর নেতৃত্বে তার ভাই রুবেল, ইসলামসহ সহযোগিরা প্রতিবাদকারী ওই এলাকার হেলাল উদ্দিনের ছেলে সোয়াইবুল ইসলামের (৩৪) উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

ঘটনার সময় হামলাকারীদের বাঁধা দিতে গেলে সোয়াইবের বড় ভাই জাহেদুল ইসলাম (৩৭) ও তার চাচাতো ভাই মোহাম্মদ আলমগীরকে (২৫) ও ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করা হয়। বর্তমানে আহতরা চকরিয়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চকরিয়া থানার ওসি মো:বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ধরণের ঘটনার বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::