শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতে মেডিকেল সেন্টারকে জরিমানা আদায়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৫, ২০১৮ ৮:০২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৫, ২০১৮ ৮:০২ পূর্বাহ্ণ

মুকুল কান্তি দাশ, চকরিয়া ::
বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার মূল্য তালিকা না টাঙ্গানো, অপরিচ্ছন্ন এবং সরকারী অনুমোদন না থাকায় একটি বেসরকারী হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে কক্সবাজারের চকরিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।

এসময় চকরিয়া পৌরশহরের একটি আবাসিক হোটেল থেকে এক যুবক-যুবতীকে আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন চকরিয়া থানা পুলিশের একটি টিম, উপজেলা প্রশাসনের সহকারী রতন কান্তি পাল, উপজেলা টেকনিশিয়ান মো.এরশাদ।

আজ বুধবার দুপুর দেড়টার দিকে চকরিয়া পৌরশহরের হাসাপাতাল সড়কের চকরিয়া মেডিকেল সেন্টারকে এ জরিমানা করা হয়। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, চকরিয়া পৌরশহরের হাসপাতাল সড়কের চকরিয়া মেডিকেল সেন্টারের কোন সরকারী অনুমোদন নেই।

এমনকি রোগীদের যেসব পরীক্ষা-নিরীক্ষা করানো হচ্ছে তার জন্য কোন মূল্য তালিকা প্রদর্শন করা হয়নি। এজন্য ভোক্তা অধিকার আইনে ওই হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। আটক যুবক-যুবতীকে জরিমানা করে ছেড়ে দেয়া হবে।

তিনি বলেন, জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ অভিযান চালানো হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::