শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় বেপরোয়াগতির ডাম্পার ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

এম জিয়াবুল হক, চকরিয়া
আপডেট: সোমবার, ২০ মে, ২০২৪

কক্সবাজারের চকরিয়ায় বেপরোয়া গতির ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। রোববার রাত ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলা সদরের মাতামুহুরী ব্রিজ এলাকায় মোটরসাইকেল ও ডাম্পার ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন চকরিয়া সরকারি কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র মোস্তফা সম্রাট (২২) ও তার সহপাঠী মোহাম্মদ আব্দুল্লাহ (২০)। নিহত সম্রাট চকরিয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের মৌলভীর চর গ্রামের জিয়াউদ্দিনের ছেলে ও আবদুল্লাহ একই এলাকার সিদ্দিক আহমদ এর ছেলে।

চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি মাহাবুবুল হক ভুঁইয়া বলেন, রোববার রাত ১১ টার দিকে মোটর সাইকেল চালিয়ে ওই দুই যুবক বাড়ি ফিরিছলেন।
এসময় তাঁরা কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মাতামুহুরী ব্রিজ এলাকায় পৌঁছালে পণ্য বাহী একটি ডাম্পার ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মক ভাবে আহত হয়।
তিনি বলেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কতর্ব্যরত চিকিৎসক আহত আবদুল্লাহকে মৃত্যু ঘোষণা করেন।

হাইওয়ে থানার ওসি বলেন, গুরুতর আহত অবস্থায় কলেজ ছাত্র মোস্তফা সম্রাটকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে রাত সাড়ে বারোটার দিকে চমেক হাসপাতালে নেওয়ার পথে সম্রাট মৃত্যুবরণ করেন।
আইনী প্রক্রিয়া শে1ষে দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ###


আরো খবর: