বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ১২ আসামী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে আদালতের পরোয়াভুক্ত ১২জন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় আদালতের পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেপ্তারে চকরিয়া থানা পুলিশের চারটি টিম অভিযান চালায়। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর রাত পর্যন্ত ওইসব ইউনিয়নে আসামী গ্রেপ্তারে বিশেষ অভিযান পরিচালনায় নেতৃত্বে ছিলেন কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তফিকুল আলম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি। থানার উপ-পরিদর্শক (এস আই) রাজিব চন্দ্র সরকার, এস আই মেহেদী হাসান, এস আই শরিফুল ইসলাম, এস আই সরোয়ার, এস আই সায়েম ও এএসআই মামুনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের পরোয়ানাভুক্ত ১২ পলাতক পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামীরা হলেন, উপজেলার কাকারা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডস্থ মাইজকাকারা এলাকার মৃত কালুর ছেলে মাহাবুব আলম (৪৬), মাহাবুবুল আলমের ছেলে মোঃ বাবুল (২০), পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি দক্ষিণ পাড়া এলাকার নুরুল হোছনের ছেলে
আবদুল মন্নান (২৮), তার ভাই আবদুল শুক্কুর (৩১), কৈয়ারবিল পূর্ব নয়াপাড়া এলাকার আলী আহাম্মদের ছেলে মো: তারেক (২১), তার ভাই মো: ইউসুফ (২৪),
ফাঁসিয়াখালী দক্ষিণ ঘুনিয়া এলাকার মৃত যতীন্দ্র দে ছেলে লক্ষিন্দ্র দে, হারবাং পশ্চিম ভিলেজার পাড়া এলাকার মো: সালামত আলীর ছেলে মো: বশির (২৮), পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি দক্ষিণ পাড়া এলাকার বদিউল আলমের ছেলে কফিল উদ্দিন, মৃত আবুল হোছনের ছেলে আব্দুল মতলব, তার ভাই আব্দুল খালেক, কৈয়ারবিল ভরিন্যারচর এলাকার মৃত অছিউর রহমানের ছেলে আবদু ছাত্তার। ধৃত এসব আসামীদের মঙ্গলবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, থানা পুলিশের কয়েকটি টীম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১২ পলাতক আসামীকে গ্রেপ্তার করতে পুলিশ সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত ওইসব আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।


আরো খবর: