শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়ায় পরকীয়ার অভিযোগে বয়স্ক জুটি আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ৩০, ২০১৮ ৯:০১ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৩০, ২০১৮ ৯:০১ পূর্বাহ্ণ

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়া উপজেলার ডুলাহাজারায় এক পরকিয়া জুটিকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ধৃত নয় সন্তানের জনক শাহাব উদ্দিন (৬৫) ডুলাহাজারা ইউ.আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জামাল হোছাইনের জেটাতো ভাই ও স্থানীয় উলুবনিয়া গ্রামের হাজী মৃত খুইল্লা মিয়ার পুত্র। আটক অপর চার সন্তানের জননী নুরজাহান (৪০) একই এলাকার ওমান প্রবাসী রফিক উদ্দিনের স্ত্রী। রবিবার রাত সাড়ে বারটায় চকরিয়া থানার সাব-ইনসপেক্টর রুহুল আমিনের নেতৃত্বে একদল পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। ইতিপূর্বে ওই মহিলার সাথে চার-পাঁচবার পৃথক সময়ে পরকীয়ার ঘটনায় স্থানীয়ভাবে সমাধান দেওয়া হয়েছিল বলে জানা গেছে। গতবছর রমজানেও একই অভিযোগে তাদের সমাজচ্যুত করে এলাকার সর্দার-মাতবররা। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জামাল হোছাইন বলেন, পরকীয়ার অভিযোগে ধৃত তার জেটাতো ভাইকে পুলিশের মাধ্যমে আইনের হাতে তুলে দিতে সে সর্বাত্বক সহযোগীতা করেন।
তিনি আরো জানায়, অপরাধ যেই করুক আইন সবার জন্য সমান। তার পিতা মরহুম আলহাজ্ব মফজল আহমদ সওদাগর ও বড়ভাই আলহাজ্ব কামাল হোছাইন একাধিকবার সুনামের সাথে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ইউনিয়নে আর তার বড়ভাই জেলাতে আওয়ামীলীগের নেতৃত্ব দিচ্ছেন। তাদের বংশে এমন ঘটনা দুঃখজনক বলে দাবী করেন তিনি। তার বংশে সমাজ ও রাষ্ট্র বিরোধী অপরাধ যেই করুক ছাড় দেওয়া হবে না বলে জানান আলহাজ্ব জামাল হোছাইন।
চকরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ রুহুল আমিন বলেন স্থানীয়দের অভিযোগ ও উপরের নির্দেশে তাদের আটক করা হয়েছে। রিপোর্ট লিখাকাল পরদিন সোমবার দুপুর দেড়টায় অভিযুক্ত আটকদ্বয় থানায় আটক রয়েছে বলেও জানান তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::