শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় ঈদ বাজার ঘিরে বিপনি বিতান ও সড়ক উপসড়কে নিরাপত্তা জোরদার করেছে থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::
আপডেট: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

মাহে রমজানের খুশির ঈদ ঘনিয়ে আসছে। মুসলিম সম্প্রদায়ের বৃহত্তর ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে জোরালো কার্যক্রম গ্রহণের জন্য এবং ঈদ বাজার সামনে রেখে বিপনি বিতান ও সড়ক- উপসড়কে ছিনতাই, অজ্ঞান পার্টি, মলম পার্টিসহ অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার জন্য মাঠপর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী ।

চকরিয়া থানা সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নিরাপত্তায় কাজ করছে চকরিয়া থানার পুলিম টিম । অজ্ঞানপার্টি, মলমপার্টি, চোর, ছিনতাইকারীদের ধরতে সড়কে ও বিভিন্ন শপিংমলে নিয়োজিত রয়েছেন সাদা পোশাকের পুলিশ।

এছাড়া শপিংমলে আসা ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তার জন্য দায়িত্ব পালন করছেন পুরুষ পুলিশ সদস্যের পাশাপাশি নারী পুলিশ সদস্যরা।

চকরিয়া উপজেলা সদর ছাড়াও বিভিন্ন শপিংমল বা মার্কেটগুলোতেও সন্দেহভাজনদের তল্লাশি যেমন চালানো হচ্ছে, সড়কেও বসানো হয়েছে তল্লাশি চৌকি। মানুষ যাতে যাতায়াত এবং কেনাকাটা শেষে নির্বিঘ্নে ঘরে ফিরতে পারে, সে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, রমজান শুরুর আগেই নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা হয়েছিল। ডিসি স্যারসহ ব্যবসায়ীদের সঙ্গে বৈঠকে আলোচনা করে পুরো রমজান মাসে সার্বিক নিরাপত্তার বিষয়ে আলোচনা হয়েছে।

এরই প্রেক্ষিতে নিরাপত্তা নিশ্চিত করতে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, আমরা সে দায়িত্ব পালন করছি। মানুষ যেন নিরাপদে বেচাকেনা করে বাসায় ফিরতে পারে এবং কোনো ধরনের চুরি, ছিনতাই না ঘটে, সেজন্য তৎপর রয়েছে পুলিশের একাধিক ইউনিট।


আরো খবর: