শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চকরিয়ায় ইয়াবাসহ উখিয়ার মংখা আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৭, ২০১৮ ৯:৩৬ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০১৮ ৯:৩৬ অপরাহ্ণ

এম.মনছুর আলম, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৩হাজার ইয়াবাসহ মংখা চাকমা (২২)নামের এক পাচারকারী যুবককে আটক করেছে।

ধৃত পাচারকারী যুবক উখিয়া উপজেলার পালংখালী তেলকূলা চাকমা পাড়া এলাকার পাংচি মং চাকমার পুত্র বলে সূত্রে জানায়।

সোমবার(৭মে )দুপুর আড়াইটার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে যাত্রীবাহী গাড়ী তল্লাসী করে গ্রেপ্তার করা হয়।

এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই ছবিউল্লাহ বাদী হয়ে ধৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোমবার থানায় মামলা দায়ের করেছে।

কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো:আলমগীর হোসেন জানান, সোমবার দুপুরের দিকে কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে প্রতিদিনের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল।এ সময় চট্রগ্রাম অভিমুখী একটি যাত্রীবাহী সৌদিয়া (চট্রমেট্রো ব-১১-০৭০) গাড়ীতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এটি এস আই ছবিউল্লাহ নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গাড়ীটি থামিয়ে তল্লাসী করে সন্দেহজনক হলে মংখা চাকমা(২২) নামের যুবককে আটক করা হয়।

এসময় পুলিশ ধৃত যুবকের সাথে থাকা স্কুল ব্যাগ তল্লাসী করে কসট্যাব মুড়ানো ৩হাজার ইয়াবা উদ্ধার করে জব্ধ করা হয়।

তিনি আরো বলেন, পাচারকারী ধৃত যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে সৌদিয়া গাড়ীতে করে কক্সবাজার থেকে চট্রগ্রাম শহরে যাচ্ছিল।

ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে।এনিয়ে সংশ্লিষ্ট আইনে হাইওয়ে পুলিশের এটিএস আই ছবিউল্লাহ বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::