বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রে ইউপি পরিষদের টাকায় চিকিৎসা উপকরণ বিতরণ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ও ফাসিয়াখালী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রে স্থানীয় ইউনিয়ন পরিষদের অর্থায়নে চিকিৎসা সেবার উপকরণ বিতরণ করা হয়েছে। রোববার ১১ ডিসেম্বর সকালে লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব বুলেট উপস্থিত থেকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রের সংশ্লিষ্টদের হাতে চিকিৎসা সেবার উপকরণ সমুহ তুলে দেন। এসময় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ শহিদ উল্লাহ, পরিষদের সচিব, সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব বুলেট বলেন, স্থানীয় জনগণের মাঝে নিরাপদ চিকিৎসা সেবা নিশ্চিতকল্পে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান এর অনুমতি সাপেক্ষে ইউনিয়ন পরিষদের অর্থায়নে স্থানীয় লক্ষ্যারচর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য চিকিৎসা উপকরণ সরবরাহ করা হয়েছে।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদের এক লক্ষ টাকা বরাদ্দের বিপরীতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য ১ টি ভিসন রেফ্রিজারেটর ,১ টি ভিশন ওয়াটার ফিল্টার, ২ টি অগ্নি নির্বাপক যন্ত্র , ১ টি হুইল চেয়ার, ১ টি নেবুলাইজার মেশিন, ১ টি ওয়েট মেশিন, ১ টি স্ট্রেচার ও ১ টি এসএস কেবিনেটসহ মোট ৯ টি চিকিৎসা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো হেলাল উদ্দিন হেলালী বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতিসাপেক্ষে ইউনিয়ন পরিষদের অর্থায়নে ফাসিয়াখালী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য চিকিৎসা উপকরণ সরবরাহ করা হয়েছে। গতকাল সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চিকিৎসা উপকরণ সমুহ সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় ইউনিয়ন পরিষদের সচিব, পরিষদের সকল সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন। ###


আরো খবর: