বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় আবাসিক হোটেল থেকে চিরকুটসহ যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
চকরিয়ায় আবাসিক হোটেল থেকে চিরকুটসহ যুবকের লাশ উদ্ধার

 

চকরিয়া প্রতিনিধি::

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের আবাসিক হোটেল থেকে মহি উদ্দিন (২৪) নামের এক যুবকে লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ৩টার দিকে সিটি মার্কেটের ৪র্থ তলার সিটি পার্ক নামের আবাসিক হোটেলের ৪১৫ নং রুমের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়।

হোটেল কর্তৃপক্ষ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে  ১১টার দিকে ওই ব্যক্তি নিজের নাম মহি উদ্দিন, পিতার নাম পিয়ার মোহাম্মদ, থানা- রামু, ইউনিয়ন- গর্জনিয়া, জেলা- কক্সবাজার বলে হোটেলের রেজিস্টারে অন্তর্ভুক্ত করেন। এরপর স্বাভাবিকভাবে চলাফেরা করলেও ৪ ফেব্রুয়ারি (শনিবার) দুপুর সাড়ে ১২টার দিকে হোটেল বয় চেকিং করতে যায়।

এ সময় দরজায় কড়া নাড়লেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় বিষয়টি হোটেলের ম্যানেজারকে জানানো হয়। এর পর ম্যানেজার চকরিয়া থানা পুলিশকে খবর দেন। পরে চকরিয়া থানার এসআই কামরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে হোটেলের ৪১৫ নং কেবিনে এক যুবকের মৃতদেহ দেখতে পায়। পরে চকরিয়া-পেকুয়ার দায়িত্বরত এএসপি তৌফিকুল আলম ও চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী উপস্থিতিতে এসআই কামরুলের নেতৃত্বে দরজা ভেঙে মহি উদ্দিন নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটা চিরকুট উদ্ধার করে।

চিরকুটে পড়ে জানা যায়, করিম নামের এক বন্ধুর নেতৃত্বে মহি উদ্দিনের কাছ থেকে ২লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। পরে টাকাগুলো উদ্ধারের জন্য মহি উদ্দিন চকরিয়া এসে করিমের মোবাইলে ফোন দেওয়ার পরও ফোন রিসিভ না করায় সে মানষিক যন্ত্রণা সইতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে তার লিখে যাওয়া চিরকুটে ছিনতাইকারী করিমের ঠিকানা চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা লিখে গেছে এবং তার দুটি মোবাইল নাম্বার লিখে গেছে।

 


আরো খবর: