শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা, দুই ছেলেসহ বড় ভাই আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

এম জিয়াবুল হক, চকরিয়া::

কক্সবাজারের চকরিয়ায় মুরগিকে পুকুরের পানিতে ফেলে দেয়ার প্রতিবাদ করায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে বড় ভাই ও তার ছেলেরা। মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৮টার দিকে চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের করাইয়াঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন (৪৮) ওই এলাকার নাজেম উদ্দিনের ছেলে।
এদিকে ঘটনার পর তিনঘন্টার ব্যবধানে অভিযান চালিয়ে হত্যার সঙ্গে সম্পৃক্ত তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

চকরিয়া থানা পুলিশ ও স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে গিয়াস উদ্দিনের একটি মুরগি তার ব্ড় ভাই শাহাব উদ্দিনের বসত ঘরে প্রবেশ করে। এতে ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিন ওই মুরগিকে ধরে বাড়ির পাশে পুকুরে ছুঁড়ে মারে।
এক পর্যায়ে মুরগিটিকে পুকুরে ভাসতে দেখতে পেয়ে গিয়াস উদ্দিন এর কারণ জানতে চায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে গিয়াস উদ্দিন তার কাজে চলে যায়।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, প্রথম ঘটনার একঘন্টা পর সকাল ৮টার দিকে বড় ভাই শাহাবউদ্দিন, তার দুই ছেলে মো. সাদ্দম ও সাজ্জাদ মো. সাঈদী মিলে ছোট ভাই গিয়াস উদ্দিনকে ঘরে ডেকে নিয়ে এনে গাছ দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গিয়াস উদ্দিনকে মৃত ঘোষনা করেন।

এরই মধ্যে খবর পেয়ে চকরিয়া পৌরসভার স্থানীয় নারী কাউন্সিলর ফারহানা ইয়াছমিন ফোরকান ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় ঘটনায় জড়িত একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আরও দুইজনকে আটক করতে সক্ষম হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে নিহতের বড় ভাই ও তার দুই ছেলেকে আটক করা হয়েছে। ##


আরো খবর: