বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

চকরিয়ায় একমাস আগে চুরি হওয়া পালিত গরু উদ্ধার,মালিকের হাতে হস্তান্তর

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

চকরিয়া উপজেলার পুর্ববড় ইউনিয়নের কৃষকের গোয়ালঘর থেকে একমাস আগে চুরি হওয়া একটি পালিত গরু উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে উদ্ধারকৃত গরু মালিকের হাতে হস্তান্তর করেছেন স্থানীয় পুর্ববড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না। তিনি বলেন, প্রায় একমাস আগে পুর্ববড় ভেওলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কৃষক নবী হোসেন এর গোয়ালঘর থেকে চোরের দল কৌশলে তার পালিত একটি গরু চুরি করে নিয়ে যায়।

এই অবস্থায় বিষয়টি নিশ্চিত হয়ে আমরা গরুটি উদ্ধারে সবধরনের প্রচেষ্ঠা অব্যাহত রাখি। এরই অংশ হিসেবে শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে চকরিয়া উপজেলার দরবেশকাটা এলাকা থেকে গরুটি উদ্ধার করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না বলেন, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলার সার্বিক সহযোগিতায় পুর্ববড় ভেওলা ইউনিয়নের তরুণ সমাজ সেবক গোফরানুর রহমানের প্রচেষ্ঠায় চুরি হওয়া গরুটি উদ্ধার করা সম্ভব হয়েছে। পরে কৃষক নবী হোসেনের হাতে গরুটি হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: