বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গ্ল্যামারস শুভশ্রী এখন ৭৫ বছরের বৃদ্ধা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
গ্ল্যামারস শুভশ্রী এখন ৭৫ বছরের বৃদ্ধা




দর্শকরা যেভাবে দেখে অভ্যস্ত তার ঠিক বিপরীতভাবে পর্দায় এসে হাজির হলেন শুভশ্রী। নিজেকে ভেঙে সম্পূর্ণ ভিন্নভাবে মেলে ধরেছেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’ শিরোনামের ওয়েব সিরিজে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিরিজে বৃদ্ধার ভূমিকায় দেখা যাবে তাকে।

বহু আগেই এই সিরিজে শুভশ্রীর ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। এবার সামনে এল এর টিজার। দেশভাগের পটভূমিকায় লেখা কল্লোড় লাহিড়ীর বিখ্যাত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’। এই উপন্যাসটিকেই সিরিজ হিসেবে নিয়ে আসা হয়েছে।

ইন্দুবালার ২৫-৭৫ বয়সে অভিনয় করেছেন শুভশ্রী। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তানপালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই মহিলার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে।

টিজারের শুরুতে দেখা গেল চওখে চশমা আর সাদা শাড়িতে বৃদ্ধা শুভশ্রীকে। তিনি বলছেন ‘এটা ইন্দুবালা ভাতের হোটেল, এই চ্যাটচ্যাটে টেবিল আর স্যাঁতসেঁতে ঘরে লোকজন ইন্দুবালার হাতের খাবার খেতে আসে।

এরপর বলেন, হোটেলে আসেন না বাবা।’ এরপর টিজারে কিশোরী ইন্দুবালা থেকে যৌবন উত্তীর্ণ ইন্দুকে দেখা যায়। টিজারেই ফুটে ওঠে ‘এই ইতিহাস দেশ ছাড়ার ইতিহাস, এই ইতিহাস স্বজন হারানোর ইতিহাস, এই ইতিহাস স্বাদের ইতিহাস’ লেখা।

পরিণীতা থেকে হাবজি-গাবজি অথবা বৌদি ক্যান্টিন সিনেমায় অভিনেত্রীর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। তবে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ শুভশ্রীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন যে হতে চলেছে তা বলাই বাহুল্য।

সূত্র: আজ তাক বাংলা









আরো খবর: