রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গ্রেপ্তার এড়াতে ২২ বছর আত্মগোপন, অবশেষে র‌্যাবের হাতে ধরা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ নভেম্বর, ২০২২

অস্ত্র পাচারের অভিযোগে মামলা হয় কক্সবাজার পৌরসভার পাহাড়তলী এলাকার সলিমুল্লাহর (৫০) বিরুদ্ধে। সেই মামলায় গ্রেপ্তার এড়াতে ২২ বছর ধরে আত্মগোপনে ছিলেন তিনি। ভিন্ন ভিন্ন পরিচয়ে ঘুরে বেড়াতেন দেশের বিভিন্ন এলাকা। কিন্তু শুক্রবার (০৪ নভেম্বর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব-১৫ এর একটি দল।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এসব তথ্য জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী।

গ্রেপ্তার সলিমুল্লাহ কক্সবাজার পৌরসভার পাহাড়তলী এলাকার আব্দুল মজিদের ছেলে।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী জানান, ১৯৯৯ সালে অস্ত্র পাচারের অভিযোগে সলিমুল্লাহর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয় কক্সবাজার সদর থানায়। সেই মামলায় গ্রেপ্তার এড়াতে গেল ২২ বছর ভিন্ন ভিন্ন পরিচয়ে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করেন তিনি। শুক্রবার মধ্যরাতে তাকে পিএমখালীর ছনখোলা এলাকা থেকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এসব তথ্য জানিয়েছে।

তিনি আরও বলেন, অস্ত্র পাচার ও মামলার সঙ্গে তিনি সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা শেষে তাকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।


আরো খবর: