শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গোপনে বিয়ে করেছেন দেব, আছে সন্তানও

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২ জুন, ২০২৪
গোপনে বিয়ে করেছেন দেব, আছে সন্তানও


কলকাতা, ৩১ মে – অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও জড়িয়েছেন টালিউড অভিনেতা দেব। ব্যক্তিজীবন নিয়ে প্রায় আলোচনা আসেন এই অভিনেতা। দীর্ঘদিন ধরে দেব আর রুক্মিণীর প্রেম নিয়ে নেটদুনিয়ায় বেশ সরব। ইতোমধ্যে এই জুটি অনেক দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন। জুটি হয়ে সিনেমায় অভিনয়ের কারণে তাদের প্রেম আরও গভীর হয়েছে। তারা কখনো পারস্পরিক ‘সম্পর্ক’ নিয়ে অস্বীকারও করেননি। প্রেমের গভীরে ডুবে থাকা পাগলুখ্যাত দেবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নড়ে বসেছে টালিউড অঙ্গন। কী বলছেন ‘পাগলু’? জানা গেল তিন বছরের সন্তানের বাবা তিনি।

এর আগে গুগলে সবচেয়ে বেশি প্রশ্ন এসেছে দেব-রুক্মিণীর রসায়ন নিয়ে। সেখানেই প্রশ্ন— দেবের স্ত্রী কে? উত্তর— ‘দেব একজন অভিনেতা। তিনি কবীর, মাউন্টেন অফ দ্য মুন, সাঁঝবাতির জন্য পরিচিত।’ তার পরেই টুইস্ট, তিনি ৬ মে, ২০২১ থেকে রুক্মিণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ! তাদের একটি সন্তানও রয়েছে, যার বয়স তিন বছর। এমন একটি পোস্ট নায়কের ফ্যান ক্লাব থেকে হতেই নেটদুনিয়ায় ভাইরাল!

আনন্দবাজার সূত্রে জানা যায়, ‘গুগল না থাকলে জানতেই পারতাম না!’ বিস্ময় কাটতেই জবাব দিয়েছেন দেবও। তিনিও কি কম রসিক? মাত্র একটি শব্দ— ‘আমিও’, খরচ করে দুধ আর জল আলাদা করে দিয়েছেন।

এ মুহূর্তে নির্বাচন নিয়ে ব্যস্ত দেব। ১ জুন লোকসভা নির্বাচন। প্রচারও শেষ। একদিকে তৃণমূল কংগ্রেসের অন্যতম প্রার্থী দীপক অধিকারী দেব দলমত নির্বিশেষে সব প্রার্থীকে ১ জুন ভাগ্যপরীক্ষার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

অন্যদিকে তাকে শুভেচ্ছা জানিয়েছে গুগল! নির্বাচনের আগে প্রযোজক-নায়কের ব্যক্তিগত জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্যফাঁস। তিন বছর আগে তার নাকি বিয়ে হয়ে গেছে! এখানেই শেষ নয়; তার নাকি তিন বছরের একটি সন্তানও আছে। খবর প্রকাশ্যে আসতেই ‘হায় হায়’ করে উঠেছেন তার অগণিত শুভাকাঙ্ক্ষী । এ খবরে টালিউডও নড়েচড়ে বসেছে। কী বলছেন দেব? খবর— তিনিও হতভম্ব।

১ জুন সপ্তম দফা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে কলকাতা উত্তর ও দক্ষিণ, যাদবপুর, বারাসত, দমদম, বসিরহাট, জয়নগর (এসসি), মথুরাপুর (এসসি), ডায়মন্ড হারবারে। ৩০ মে ছিল নির্বাচনি প্রচারের শেষ দিন। নির্দিষ্ট সময়ের মধ্যে সব প্রার্থীকে শুভেচ্ছা জানিয়েছেন দেব। গত তিন মাস ধরে সব দল তাদের কর্মীদের নিয়ে প্রচার চালিয়েছেন। নিজের প্রার্থীকে জেতানোর জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। বার্তায় তাদের পরিশ্রমকে সাধুবাদ জানিয়েছেন তিনি। দেবের প্রার্থনা— যে দলই জিতুক, দেশ যেন এগিয়ে যায়।

দেব বরাবরই ব্যতিক্রমী। তিনি দলমত নির্বিশেষে সবাইকে সম্মান জানিয়েছেন। ব্যক্তিজীবনেও যে তিনি এত বড় ব্যতিক্রমী হবেন তা কে জানত?

আইএ/ ৩১ মে ২০২৪





আরো খবর: