শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান


মুম্বাই, ২৯ ডিসেম্বর – হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। কর্মসূত্রে থাকেন মুম্বাইয়ে। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। গুরুতর অসুস্থ হওয়ায় তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তবে চিন্তার কারণ নেই। সেখানে বিছানায় ঘুমিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কয়েক মাস আগেও একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

হিনার পোস্ট দেখে চমকে উঠেছেন তার ভক্তরা। অনেকেই জানতে চেয়েছেন, কী হয়েছে? তবে ভক্তদের আশ্বস্ত করেছেন হিনা নিজেই। জানিয়েছেন, চার দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কারণ গায়ে ছিল ধুম জ্বর।

তিনি পোস্ট করে লিখেছেন, ‘গত চার দিন ধরে ধুম জ্বরে ভুগছি। চিকিৎসা চলছে। কিন্তু তা বৃথা। জ্বর কিছুতেই কমছে না। ক্রমশ বেড়েই চলেছে। প্রায় ১০২-১০৩ জ্বর রয়েছে গায়ে।’ দিনে দিনে যে খুবই দুর্বলতা অনুভব করছেন সে কথাও প্রকাশ করেছেন হিনা।

যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে যান, অনুরাগীদের সেই প্রার্থনাই করতে বলেছেন নায়িকা। কথা দিয়েছেন খুব দ্রুত সুস্থ হয়ে ফিরবেন তিনি।

এর আগে অক্টোবর মাসে একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। তখনও হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তার আগে মুম্বাইয়ের দূষণ নিয়ে একাধিক অভিযোগও জানিয়েছিলেন তিনি। অভিনেত্রী অভিযোগ করেন যে, মাত্রাতিরিক্ত দূষণের কারণে নাকি মুম্বাই তার বাসযোগ্যতা হারাচ্ছে।

আইএ/ ২৯ ডিসেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান first appeared on DesheBideshe.



আরো খবর: