সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গুঁড়িয়ে দিলো সাদিক অ্যাগ্রো

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৩০ জুন, ২০২৪


নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাধেঁর, সাদিক অ্যাগ্রো পুরোপুরি গুঁড়িয়ে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এই সময় ওই এলাকার আরও বেশ কিছু অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।


আরও পড়ুন: আট বিভাগেই বৃষ্টির আভাস



শনিবার (২৯ জুন) দুপুরে ৩য় দিনের মতো সাদিক অ্যাগ্রোতে অভিযান পরিচালনা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এই অভিযানের নেতৃত্ব দেয় ডিএনসিসির অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ এবং ডিএনসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান। এরপের একই অভিযানে ৯টি পাকা স্থাপনা, ১টি হাউজিং এলাকার গেট এবং আশপাশের বেশকিছু ছোট স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।



সাম্প্রতি ঈদুল আজহায় ১৫ লাখ টাকা দামের ছাগল কিনতে গিয়ে আলোচনায় আসেন এনবিআরের সদ্য সাবেক কর্মকর্তা মতিউর রহমানের ছেলে মুশফিকুর রহমান ইফাত। এর পরে সাদিক অ্যাগ্রোর বিভিন্ন পশুর দাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক সমালোচনা হয়। কিন্তু এই উচ্ছেদ অভিযানকে নিয়মিত কাজের অংশ বলছে ডিএনসিসি।


আরও পড়ুন: রাজধানীতে ঝুলন্ত শিক্ষার্থীর লাশ


এই অভিযানে উপস্থিত ছিলেন, ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম ও স্থানীয় কাউন্সিলর আসিফ আহমেদ।


ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের নির্দেশনায় রাজধানীর বিভিন্ন খালের জায়গা উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালনা করছে ডিএনসিসি। তারই একটি অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।



৩দিনের অভিযানে মোট ৭০টি স্থাপনা গুঁড়িয়ে দিয়ে এখন পর্যন্ত ২০ বিঘা জমি উদ্ধার করা হয়েছে। এছাড়াও রামচন্দ্রপুর খালের ১০ টন বর্জ্য পরিষ্কার করে খনন কাজ চালানো হয়েছে।


সান নিউজ/এমএইচ


আরো খবর: