বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গাড়ি চালিয়ে প্রেমিকার পা ভেঙ্গে দিলেন যুবক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
গাড়ি চালিয়ে প্রেমিকার পা ভেঙ্গে দিলেন যুবক


নয়াদিল্লি, ১৬ ডিসেম্বর – প্রেমিক-প্রেমিকার মধ্যকার বিরোধ নিত্যদিনের ব্যাপার। তবে এটি যেমন ঘটে তেমনিভাবে মিটেও যায়। তবে এবার সামনে এসেছে বিচিত্র ঘটনা। প্রেমিকার সঙ্গে ঝগড়া করে তার পায়ের ওপর গাড়ি তুলে দিয়েছেন কোটিপতি প্রেমিক। শনিবার (১৬ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ঝগড়ার জেরে কোটিপতি প্রেমিক তার চালককে প্রেমিকার পায়ের ওপর গাড়ি চালিয়ে দিতে নির্দেশ দেন। নির্দেশনা মতো ওই চালকও প্রেমিকার পায়ের ওপর গাড়ি চালিয়ে দেন। এতে করে গুরুতর আহত হন প্রেমিকা। বিচিত্র এ ঘটনাটি ভারতের মহারাষ্ট্রে ঘটেছে বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

আহত ওই প্রেমিকার নাম প্রিয়া সিং। তিনি নিজের ইনস্টাগ্রামে পুরো ঘটনাটি তুলে ধরেছেন। তার অভিযোগ, গাড়িচাপায় আহত হওয়ার পর মামলা থেকেও বাধা দিয়েছেন প্রেমিক। অভিযুক্ত প্রেমিকের নাম আশাজিৎ। তিনি মহারাষ্ট্রের এক আমলার ছেলে।

প্রিয়া ইনস্টাগ্রামে জানান, আশাজিৎ গত ১১ ডিসেম্বর ভোরে একটি পারিবারিক অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানান। এরপর সেখানে তার সাথে অদ্ভুত আচরণ শুরু করেন তিনি। এমনকি এ সময়ে তিনি তার সাথে আলাদা কথা বলতে চান এবং তার বন্ধুও তাকে অপমান করেন।

তিনি জানান, পরিস্থিতি এমন পর্যায়ে যায়, আশাজিৎ প্রিয়ার গায়ে হাত তোলেন। তার গলা টিপে ধরেন এবং হাত মুচড়ে দেন। এ ছাড়া চুল ধরে টানতে টানতে কিছুটা পথ নিয়ে যান। প্রেমিকের এমন উদ্ভট আচরণে তিনি সেখান থেকে বের হয়ে যেতে উদ্যত হন। এ সময় প্রেমিকের গাড়িতে থাকা ব্যাগ আনতে গেলে পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেন প্রেমিকের চালক।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিকের গাড়িচাপায় প্রেমিকার পা ভেঙে গেছে। এ ছাড়া তার শরীরজুড়ে মিলেছে ক্ষতচিহ্ন। গাত পিঠ ও পেটে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। এমনকি অভিযোগ নিতে চায়নি পুলিশ। প্রেমিক কোটিপতি হওয়ায় পুলিশের এমন আচরণ করছে বলে অভিযোগ তুলেছেন প্রেমিকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি প্রকাশের পর নড়েচড়ে বসেছে প্রশাসন। এরপর এফআইআর দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

সূত্র: কালবেলা
আইএ/ ১৬ ডিসেম্বর ২০২৩





আরো খবর: