শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গাজায় ফের মোবাইল ও ইন্টারনেট সেবা বন্ধ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
গাজায় ফের মোবাইল ও ইন্টারনেট সেবা বন্ধ


জেরুজালেম, ০৬ নভেম্বর – আবারো অবরুদ্ধ গাজা উপত্যকায় ইন্টারনেট ও মোবাইল সেবা বন্ধ করে দিয়েছে ইসরায়েল। ফিলিস্তিনের টেলি যোগাযোগ কোম্পানি প্যালটেল জানিয়েছে, গাজায় সম্পূর্ণভাবে ব্যাহত হচ্ছে ইন্টারনেট ও মোবাইল সেবা।

ইন্টারনেট পর্যবেক্ষণ করা সংস্থা নেটব্লক জানিয়েছে, রবিবার দিবাগত রাত ৮.৫০ মিনিট থেকে নতুনভাবে গাজা উপত্যকার সংযোগ ব্যবস্থা ভেঙে পড়ে।

এর ফলে গাজায় ইন্টারনেট সেবা প্রদান করা শেষ সংস্থা প্যালটেলও ইন্টারনেট সেবা দিতে হিমশিম খাচ্ছে।
নেটব্লক জানিয়েছে, এটা চলতি মাসে তৃতীয়বারের মতো গাজার ইন্টারনেট ব্লাকআউট।

৭ অক্টোবর ইসরায়েলি ভূখণ্ডে ঢুকে হামলা চালায় গাজার স্বাধীনতাকামী সংগঠন হামাস। তারপর থেকেই এই উপত্যকায় বিদ্যুৎ, পানি, মোবাইল, জ্বালানি সেবাসহ সবকিছুই ধাপে ধাপে বন্ধ করে দিচ্ছে ইসরায়েলিরা। ফলে ধীরে ধীরে গাজার মানুষদের জীবন যাপন আরো ভয়াবহ হয়ে উঠেছে।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ০৬ নভেম্বর ২০২৩





আরো খবর: