শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গাইতে গাইতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গায়ক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
গাইতে গাইতে মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গায়ক


কলকাতা, ১৭ ডিসেম্বর – কলকাতার নজরুল মঞ্চে ২০২২ সালে পারফর্ম করার সময় গুরুতর অসুস্থ হয়ে মৃত্যুর মুখোমুখি হতে হয়েছিল গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে’কে। ঠিক একই ঘটনার যেন পুনরাবৃত্তি হলো আবারও!

মাত্র ৩০ বছর বয়সী গায়ক পেড্রো হেনরিক গান গাইতে উঠেছিলেন মঞ্চে। বাহারি আলো আর লাইভ মিউজিকে মজেছিলেন দর্শক। কিন্তু সেই সময়েই হাতে মাইক নিয়ে মঞ্চেই পড়ে যান পেড্রো।

সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাকে। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।

পেড্রো হেনরিকের অকালমৃত্যুতে শোকে পাথর তাঁর প্রিয়জনেরা। প্রকাশিত হয়েছে এক শোকবার্তাও। তাতে লেখা, ‘পেড্রো এক হাসিখুশি মানুষ ছিলেন। বাবা-মায়ের একমাত্র ছেলে। একজন ভাল স্বামী ও একজন ভাল বাবাও ছিলেন একই সঙ্গে। তোমার গলায় গান বাঁচিয়ে রাখবেন তোমার স্ত্রী ও তোমার শিশু সন্তান।’

গায়কের পরিবার ও প্রিয়জন দ্রুত এই গভীর ক্ষত সারিয়ে উঠুন এমনটাই চাইছেন তাদের শুভানুধ্যায়ীরা। সামাজিক মাধ্যমেও গায়কের স্মরণে নিজেদের শোক প্রকাশ করছেন অনুরাগীরা।

প্রয়াত হেনরিক মৃত্যুকালে তাঁর স্ত্রী সুইলান ব্যারেটো এবং তাঁর ২ মাস বয়সী কন্যা জোকে রেখে গেছেন। তাঁর শেষকৃত্য হবে পোর্তো সেগুরো শহরে, যেখানে গায়ক জন্মগ্রহণ করেছিলেন। তিনি সাও পাওলোর গুয়ারুলহোসে থাকতেন।

আইএ/ ১৭ ডিসেম্বর ২০২৩





আরো খবর: