শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গর্ভের সন্তান তিনিই নষ্ট করেছেন! জেল থেকে বেরিয়েই আদিলের দাবি, জরায়ু নেই রাখির

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
গর্ভের সন্তান তিনিই নষ্ট করেছেন! জেল থেকে বেরিয়েই আদিলের দাবি, জরায়ু নেই রাখির


মুম্বাই, ২২ আগস্ট – পেটে লাথি মেরে গর্ভের সন্তানকে নষ্ট করেন বলে স্বামী আদিল দুরানির বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন রাখি সাওয়ান্ত। এ দিকে জেল থেকে ছাড়া পেয়েই ভিন্ন কথা বলেন আদিল। তিনি জানান, কখনই মা হতে পারবেন না রাখি।

২০২২ সালে ইসলাম ধর্ম গ্রহণ করে গোপনে বিয়ে করেন রাখি-আদিল। চলতি বছররে শুরুর দিকে আদিলের সঙ্গে নিজের জীবনের নতুন ইনিংস শুরু করার খবরটি প্রকাশ্যে আনেন বলিপাড়ার ‘ড্রামা কুইন’ খ্যাত এই অভিনেত্রী।

তবে খুব বেশিদিন স্থায়ী হয়নি তাদের সেই সম্পর্ক। আদিলের সঙ্গে সংসার পাতার খবর সামনে আনার মাস খানেকের মধ্যেই তার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণাসহ একাধিক অভিযোগ এনে স্বামী আদিলের বিরুদ্ধে মামলা করেন রাখি। থানা-পুলিশ হয়ে আদালত পর্যন্ত গড়ায় সেই মামলা। জেলও খাটতে হয় আদিলকে। এই ঘটনার পরেই ডিভোর্সের মামলা করেন এই অভিনেত্রী।

গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পান আদিল। আর জেল থেকে বেরিয়েই সম্প্রতি সাংবাদিক সম্মলেন করে আনুষ্ঠানিক ভাবে রাখির সব অভিযোগের কড়া জবাব দেন তিনি। এ সময় রাখির সন্তান নষ্ট করার অভিযোগ নিয়েও মুখ খোলেন আদিল।

রাখি জানিয়েছিলেন, আদিলের সন্তানের মা হতে চেয়েছিলাম। অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। কিন্তু আদিল পেটে লাথি মারায় সেই সময় গর্ভপাত হয় আমার।

তবে এই অভিযোগ অস্বীকার করে আদিল জানান, রাখি কেন কোনো মহিলাকেই অপমান করার শিক্ষা পরিবার থেকে তিনি পাননি। এ ছাড়াও তিনি বলেন, চিকিৎসকরা নাকি আগেই জানিয়েছিলেন, রাখি মা হতে পারবেন না।

আদিল বলেন, রাখির সঙ্গে যখন ছিলাম গর্ভপাতের কথা ও আমাকে বলে। সেই সময় ৬-৭ দিন হাসপাতালে ভর্তি ছিল। কারণ ওর জরায়ুতে সমস্যা ছিল। ও কোনো দিনই মা হতে পারবে না বলে জানতে পারি। কারণ, কিছু জটিলতা থাকায় ওর জরায়ু কেটে বাদ দেওয়া হয়।

তবে ছেড়ে কথা বলার পাত্রী নন রাখিও। আদিলের এমন অভিযোগে পাল্টা জবাবে রাখি কী করেন? এখন সেটাই দেখার পালা।

আইএ/ ২২ আগস্ট ২০২৩





আরো খবর: