শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

গরমেও সূর্যের দিকে তাকিয়ে অক্ষয়

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৮ মে, ২০২৪
গরমেও সূর্যের দিকে তাকিয়ে অক্ষয়


মুম্বাই, ০৭ মে – বৈশাখের খরতাপের মধ্যেই চলছে ‘জলি এলএলবি ৩’ সিনেমার শুটিং। আর সেখানে এক অবাক কাণ্ড ঘটালেন অভিনেতা অক্ষয় কুমার। প্রখর রোদেও সূর্যের দিকে বুক চিতিয়ে বসে ছিলেন তিনি; যা দেখে হতবাক তার ভক্ত-অনুরাগীরা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে অক্ষয় কুমারের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, অক্ষয় কুমার প্রচণ্ড এই গরমের মধ্যেও একটানা রোদে বসে আছেন।

অনেকের ধারণা, শুটিংয়ের আগে গরমের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্যই তিনি সে সময় সান বাথ নিচ্ছিলেন।

আরসাদ ওয়ার্সি অভিনীত ‘জলি এলএলবি’ সিনেমাটি মুক্তি পায় ২০১৩ সালে। যা ওই সময় বক্স অফিসে ঝড় তুলেছিল। এরপরই অক্ষয় কুমারকে নিয়ে নির্মিত হয় ‘জলি এলএলবি টু’। মুক্তি পায় ২০১৭ সালে। এই সিনেমাও ব্যাপক প্রশংসিত হয়।

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘জলিএলএলবি ৩’ সিনেমার শুটিং। এতে অক্ষয় কুমার ও আরসাদ ওয়ার্সির সঙ্গে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেতা খরাজ মুখার্জিকে। সব ঠিকঠাক চললে ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা।

আইএ/ ০৭ মে ২০২৪





আরো খবর: