শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

খেলাধুলা উন্নত জাতি গঠনের সহায়ক- আলীকদম জোন কমান্ডার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: February 2, 2019 8:51 am | সম্পাদনা: February 2, 2019 8:51 am

এস,এম,জুয়েল আলীকদম ::
আলীকদম জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ সাইফ শামীম পিএসসি বলেন, শুধু পড়া লেখায় নয়,ভাল মানুষ এবং সুনাগরিক হতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা উন্নত জাতি গঠনের সহায়ক এবং শরীল ও মনকে সতেজ রখে।
শনিবার সকাল ১০টায় বান্দরবানের আলীকদম উপজেলার সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্টান, সেনা জোন কর্তৃক পরিচালিত আলীকদম কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আলীকদম বিজিবি ক্যাম্পের মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহন কারি শিক্ষারর্থীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিরা। আলীকদম কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ, মিসেস হোসনে আরার সভাপত্বিতে, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিসেস নাহিদা ফারজানা, ক্যপ্টেন মোঃ আসিফুর রহমান খান, জোন জেসিও ইহসান উল্লাহ সহ শিক্ষক/শিক্ষার্থী ও অভিবাবক বৃন্ধ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::