শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

ক্ষতিগ্রস্থ স্থানীয়দের সহায়তায় এনজিও কোস্ট ট্রাস্ট, নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক::

প্রকাশ: March 25, 2021 11:25 am | সম্পাদনা: March 25, 2021 11:25 am

বালুখালীর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাংলাদেশী জনগোষ্ঠীর সহায়তায় এগিয়ে এসে পাশে দাড়িয়েছে বেসরকারী এনজিও কোস্ট ট্রাস্ট/কোস্ট ফাউন্ডেশন।

২৫ মার্চ বৃহস্পতিবার সকালে বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয়ে ১২৬টি পরিবারের মাঝে ১ লাখ ২৬ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করে কোস্ট ট্রাস্ট।

এসময় উপস্থিত থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান।

অনান্যদের মধ্যে উপস্থিয় ছিলেন, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম ও উখিয়া প্রেসক্লাবের সেক্রেটারী কামরুদ্দিন মুকুল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৫শে আগষ্ট থেকে মানবিক সহায়তা কর্মসুচী চালিয়ে আসছে কোস্ট ফাউন্ডেশন। রোহিঙ্গাদের পাশাপাশি ক্ষতিগ্রস্ত স্থানীয় জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে শিক্ষা, জীবিকা, আয়বর্ধনমূলক কাজে সহায়তা করছে।

এইছাড়াও কোস্ট ট্রাস্ট অগ্নিকান্ডের রাতেই (২২ মার্চ) তাৎক্ষণিকভাবে রোহিঙ্গা ও স্থানীয় জনগোষ্ঠীর মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও প্রয়োজনীয় সহায়তাও প্রদান করেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::