শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ক্যাম্প থেকে শিশু চুরি, দুই রোহিঙ্গা নারী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে চুরি হওয়া শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই রোহিঙ্গা নারী সদস্যকে গ্রেফতার করা হয়।

উদ্ধার হওয়া পাঁচ মাসের শিশু সুমাইয়া জান্নাত উখিয়ার কুতুপালং ক্যাম্প- এফ ব্লকের রহিম উল্লাহ ও দিলদার বেগমের মেয়ে।

সোমবার রাতে উখিয়া থানার সাধারণ ডায়েরির ভিত্তিতে এএসআই শেখ মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশ শামলাপুর নামার বাজার থেকে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্ত দুই নারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কুতুপালং ক্যাম্পের এফ ব্লকের ইলিয়াস প্রকাশ হাবুর মেয়ে মনোয়ারা প্রকাশ মনু ও ইউসুফ জালালের মেয়ে পারভীন আক্তার।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান জানান,

মা দিলদার বেগম বলেন, সোমাইয়াকে ৭ বছর বয়সী মেয়ের কোলে দিয়ে অন্য কাজে ব্যস্ত ছিলাম। মনোয়ারা কৌশলে মেয়েকে দোকানে পাঠিয়ে পাঁচ মাসের সুমাইয়া জান্নাতকে নিয়ে পালিয়ে যায়। পরদিন শিশুর বাবা রহিম উল্লাহ বাদী হয়ে উখিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান জানান, গত বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৮ টার দিকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের রহিম উল্লাহ ও দিলদার বেগম দম্পতির বাসা থেকে শিশু চুরি করে নিয়ে যায় মনোয়ারা প্রকাশ মনু। মঙ্গলবার সকালে উদ্ধার শিশুটিকে পরিবারের কাছে বুঝিয়ে দিয়ে গ্রেফতার দুই নারীকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: