বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কেন হঠাৎ প্রিয় ক্যাম্পাসে বুবলী

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
কেন হঠাৎ প্রিয় ক্যাম্পাসে বুবলী


ঢাকা, ৩০ জুন – ঢাকাই সিনেমার বর্তমান সময়ের প্রথম সারির নায়িকা শবনম বুবলী। অর্থনীতিতে স্নাতক সম্পন্নের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করেছেন তিনি।

এরপর ২০১৩ সালে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সংবাদ পাঠক হিসেবে ক্যারিয়ার শুরু করেন বুবলী। বছরখানেক ব্যবধানেই সিনেমায় অভিষেক ঘটে এই তারকার।

২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি বুবলীকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। নায়িকাও সেই প্রস্তাবে রাজি হন।

এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে গেছেন তিনি। কাজ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে একাধিক ছবিতে।

২০১৮ সালের শেষের দিকে শাকিবকে বিয়ে করেন বুবলী। দুই বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। তবে বর্তমানে স্বামীর সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না এই অভিনেত্রী।

ব্যক্তিজীবন, সংসার, বিচ্ছেদ নিয়ে প্রতিনিয়তই সংবাদের শিরোনাম হন তিনি। এসবের মাঝেই সম্প্রতি নিজের বিশ্ববিদ্যালয়ের স্মৃতিতে ফিরে গেছেন বুবলী। সম্প্রতি নিজ বিশ্ববিদ্যালয়ের প্রিয় ক্যাম্পাসে হাজির হয়েছিলেন তিনি।

রোববার (৩০ জুন) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনটি ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দেখা গেছে বুবলীকে।

ছবিগুলো প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ভীষণ প্রিয় জায়গা, প্রিয় ক্যাম্পাস, ঢাকা ইউনিভার্সিটি।

বুবলীর সেই ছবিতে ভক্তরাও বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘অলরাউন্ডার বুবলী আপু। যেমন শিক্ষিত তেমন ভদ্র। তোমার অভিনয়েও সবাই মুগ্ধ।’ কারো মন্তব্য, ‘এটা আমাদেরও প্রিয় ক্যাম্পাস। আপনাকে এখানে দেখে ভালো লাগছে।’

বুবলীকে সবশেষ দেখা গেছে মোহাম্মদ ইকবালের রিভেঞ্জ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান।

আইএ/ ৩০ জুন ২০২৪





আরো খবর: