শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৩:১৪ অপরাহ্ন

কুতুবদিয়ায় হাকিম ডাকাতের সহযোগী আটক

নজরুল ইসলাম,কুতুবদিয়া::

প্রকাশ: July 30, 2020 9:49 am | সম্পাদনা: July 30, 2020 9:49 am

কক্সবাজারের কুতুবদিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে টেকনাফের কুখ্যাত হাকিম ডাকাতের সহযোগী দেলোয়ার হোসেন (৩৯)কে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার দক্ষিণ ধূরুং ইউপিস্থ জেলে পাড়া খুইল্লার টেক রাস্তার মাথা হতে তাকে আটক করে পুলিশ।

দেলোয়ার লেমশীখালী ইউনিয়নের পেয়ারা কাটা গ্রামের শফিকুর রহমানের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, ২৯ জুলাই গভীর রাতে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ. কে. এম. সফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে কুতুবদিয়া থানার চৌকস সাব-ইন্সপেক্টর সঞ্জয় সিকদার ও এসআই(নিঃ), মোঃ শামছুল আলম সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাত দেলোয়ারকে আটক করতে সক্ষম হয়।

এসময় তার হেফাজত থেকে একটি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতির প্রস্তুতি সহ কুতুবদিয়া থানায় ৩ টি মামলা রয়েছে এবং অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ. কে. এম. সফিকুল আলম চৌধুরী বলেন, মাদক, ডাকাতি ও সন্ত্রাসের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। চলমান বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::