বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কুতুবদিয়ায় অ্যাসিড পানে মা-মেয়ের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
কুতুবদিয়ায় অ্যাসিড পানে মা-মেয়ের মৃত্যু




কক্সবাজারের কুতুবদিয়ায় মোবাইল ফোন ব্যবহার নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির জের ধরে পরিত্যক্ত ব্যাটারির অ্যাসিড পানে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) রাতে উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের চাঁদের ঘোনা গ্রামে ওই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

মারা যাওয়া মা নয়ন মনি (২১) ও শিশু কন্যা মেহের মনি (১০ মাস)।

শনিবার (২৫ মার্চ) দুপুরে ওসি জানান, দুই বছর আগে নয়নমনির সঙ্গে মোহাম্মদ রাশেদ প্রকাশ মানিকের বিয়ে হয়। স্ত্রী নয়নমনির মোবাইল ফোন ব্যবহারকে কেন্দ্র করে শুক্রবার কোনো এক সময় স্বামী মানিকের সঙ্গে তার তর্কবিতর্ক হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার রাতে নয়নমনি সৌরবিদ্যুতের পরিত্যক্ত ব্যাটারির পানি প্রথমে ১০ মাস বয়সী শিশু সন্তানকে পান করিয়ে পরে নিজে পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। প্রতিবেশীরা তাদের দুজনকে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মা-মেয়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে শুক্রবার মধ্যরাতে দুজনের মৃত্যু হয়।

ওসি মো. মিজানুর রহমান বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ দুটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।









আরো খবর: