শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কাবা থেকে ভিডিও বার্তা, যা বললেন শামীম ওসমান

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩


ঢাকা, ২৮ সেপ্টেম্বর – ওমরাহ হজ পালন করতে গিয়ে পবিত্র কাবা শরিফের সামনে দাঁড়িয়ে নারায়ণগঞ্জের মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজী নির্মূলের শপথ নিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বৃহস্পতিবার সৌদি আরবে হজ পালনরত অবস্থায় এক ভিডিও বার্তায় একথা জানান তিনি।

শামীম ওসমান বলেন, আমি মন খুলে আমার এলাকাবাসীর জন্য, দেশবাসীর জন্য দোয়া করেছি। আপনারাও দোয়া করবেন যেন আমার হজ কবুল হয়। এ কাবা শরীফ ছুঁয়ে প্রতিজ্ঞা করেছিলাম নারায়ণগঞ্জ থেকে নিষিদ্ধপল্লী উচ্ছেদ করবো। আল্লাহ আমাকে কবুল করেছিল শেখ হাসিনার উছিলায়।

তিনি আরও বলেন, আপনারা সব ভালো মানুষগুলো যদি এগিয়ে আসেন তাহলে মাদক সমস্যা সমাধান করা সম্ভব। পুলিশের একার পক্ষে এটি সম্ভব নয়। পঞ্চায়েত ভিত্তিক সমাজ ব্যাবস্থা করলে এ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজী সমস্যার সমাধান করা সম্ভব। আল্লাহ যদি বাঁচিয়ে নিয়ে আসে আমি এ ব্যাপারে উদ্যোগ নেব। আমি আপনাদের সবার সহযোগিতা চাই।

এর আগে, রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পরিবারের সকল সদস্যদের নিয়ে ওমরাহ হজের উদ্দেশে দেশ ত্যাগ করেন আওয়ামী লীগের এই নেতা। সৌদি আরব যাওয়ার আগে তিনি সকলের কাছে হাতজোড় করে ক্ষমা চেয়েছেন। আবার যেন দেশে ফিরে আসতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

তিনি আরও বলেন, আমি একটা মানুষ। ফেরেশতা আর শয়তানের ভুল হয় না। মানুষ হিসেবে আমার ভুল হতেই পারে। রাজনীতি করি। অনেক সময় অনেক কথাও বলতে হয়। হয়তো যারা অপজিশনে আছেন, তারা কষ্ট পান। আমি তাদের সকলের কাছে হাতজোড় করে ক্ষমা চাচ্ছি।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৮ সেপ্টেম্বর ২০২৩


আরো খবর: