সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কাউকে ফাঁকা মাঠে গোল দিতে দেব না

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
কাউকে ফাঁকা মাঠে গোল দিতে দেব না


ঢাকা, ২১ ডিসেম্বর – এবার আর কাউকে ফাঁকা মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না, কষ্ট করে খেলে গোল দিতে হবে বলে মন্তব্য করেছেন আলোচিত সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমারের সাথে সাক্ষাতের পর সাংবাদিকদের তিনি এমন মন্তব্য করেন।

নিজেকে ভোটের মাঠে বড় খেলোয়াড় দাবি করে হিরো আলম বলেন, ‘এবার আর কাউকে ফাঁকা মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না, কষ্ট করে খেলে গোল দিতে হবে। আর এজন্য নির্বাচনের মাঠে রয়েছি।’

তিনি বলেন, আগামীকাল থেকে প্রচারণা শুরু করবো। তাই এসপি স্যারের সাথে দেখা করতে এসেছিলাম। স্যারকে জানিয়েছি কাহালু নন্দীগ্রামে প্রচারণাকালে যেকোন ধরনের সমস্যা হলে যেন দ্রুত পুলিশের সহযোগিতা পাওয়া যায়। যেহেতু ইসি বার বার বলেছে সারাদেশে সুষ্ঠু নির্বাচন হবে তাই পুলিশ ও সাংবাদিকেরা বড় ভূমিকা রাখবে বলে আশা করি।

তিনি আরও বলেন, নির্বাচনে অনেক খরচ হচ্ছে, কিভাবে খরচ যোগাবেন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন করতে সে রকম খরচ লাগে না। যারা দুর্বল প্রার্থী তারাই নির্বাচনে টাকা খরচ করে নিজেদের সামনে নিয়ে আসে। আর আমার নির্বাচনের খরচ জনগণ দিবে, যারা আমাকে ভালোবাসে। যারা আমাকে ভালোবাসে তারাই আমাকে খরচ দিয়ে থাকে। আর জনগণ আমাকে ভালবেসেই ভোট দিতে আসবে।

খেলা হবে খেলা হবে এমন বক্তব্যের বিষয়ে তিনি বলেন, হিরো আলম ভোটের মাঠে বড় খেলোয়াড়। তার সাথে খেলতে হবে। ভোটের মাঠে শক্তিশালী প্রতিপক্ষ তিনি। তাই কাউকে ফাঁকা মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না বলেও জানান তিনি।

এর আগে গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন তিনি। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন হিরো আলম। এবারও হিরো আলম বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হয়ে ডাব প্রতীকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থীতা করছেন।

আইএ/ ২১ ডিসেম্বর ২০২৩





আরো খবর: