শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

করোনা আক্রান্ত ঋতুপর্ণা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: March 15, 2021 11:26 pm | সম্পাদনা: March 15, 2021 11:39 pm

করোনা আক্রান্ত ঋতুপর্ণা

[ad_1]
বিনোদন ডেস্ক : কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে সিঙ্গাপুরে থাকা এই অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ার খবর সোমবার (১৫ মার্চ) রাতে নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইলে জানিয়েছেন।

তবে তার করোনা পজিটিভ শনাক্ত হলেও তিনি সুস্থ রয়েছেন বলে ওই পোস্টে জানিয়েছেন।

ইনস্টাগ্রামে দেয়া ওই পোস্টে ঋতুপর্ণা আরও জানিয়েছেন, তার শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না। তবুও তিনি একটি কোয়ারেন্টাইন সেন্টারে আইসোলেশনে রয়েছেন এবং প্রয়োজনীয় সাবধানতা ও নিয়মকানুন মেনে চলছেন।

ভারতে আবারও করোনার দাপট বাড়ছে। দেশটিতে প্রায় প্রতিদিনই কোনো না কোনো শিল্পীর শরীরে করোনার শনাক্ত হচ্ছে। সম্প্রতি বলিউড তারকা রণবীর কাপূরও করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও অভিনেত্রী তারা সুতারিয়া, পরিচালক সঞ্জয় লীলা ভান্সালী একই রোগের শিকার হয়েছেন।

চলতি মাসেই উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’-এর শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। ছবিতে ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত সব কাজ স্থগিত থাকবে বলেই ধারণা করা হচ্ছে।
[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::