শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কঙ্গনাকে মারতে চেয়েছিলেন তার বাবা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪
কঙ্গনাকে মারতে চেয়েছিলেন তার বাবা


মুম্বাই, ১০ জানুয়ারি – শোবিজ অঙ্গনে ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কথা বলেন বেশ বেপরোয়া ভঙ্গিতে। সম্প্রতি নিজের পরিবারের বিষয়ে আরেকটি কথা প্রকাশ করেছেন কঙ্গনা। তাকে নাকি গুলি করে মেরে ফেলতে চেয়েছিলেন তার বাবা। খবর আনন্দবাজার পত্রিকার।

কঙ্গনাকে চিকিৎসক বানাতে চেয়েছিলেন তার বাবা-মা। কিন্তু তাকে আকৃষ্ট করেছিল রুপালি জগৎ। শেষ পর্যন্ত হয়েছেন অভিনেত্রীই। সিনেমায় অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনারও করেন তিনি।

এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, কৈশোরেই তিনি বাড়িতে জানিয়েছিলেন—চিকিৎসক নয়, মডেলিং পেশায় ক্যারিয়ার গড়তে চান। কিন্তু মেয়ের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি কঙ্গনার বাবা।

মাধ্যমিক পাসের পর মেডিকেল কোচিং করতে চণ্ডীগড়ে যান কঙ্গনা। কিন্তু কোচিং না করে সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান তিনি। সেবার বিজয়ীর মুকুট লুফে নেন কঙ্গনা। তখনই সিদ্ধান্ত নেন—ডাক্তারি পড়বেন না, মডেলিং করবেন তিনি।

মেয়ের এমন সিদ্ধান্ত মানতে পারেননি কঙ্গনার বাবা। আশপাশের মানুষ ও সমাজ কী প্রতিক্রিয়া দেখায় সেটা নিয়ে চিন্তিত হয়ে পড়েন অভিনেত্রীর পিতা। তাই কঙ্গনার সিদ্ধান্ত শোনার পর রেগে গিয়ে তিনি বলেছিলেন—আমার বন্দুকটা নিয়ে আয়, ওকে গুলি করে মেরেই ফেলব।

সিনেমার ভুবনে আসার সিদ্ধান্তে কঙ্গনার বাবা তাকে সাফ জানিয়ে দিয়েছিলেন যে এরপর থেকে তিনি মেয়ের কোনো দায়িত্ব নেবেন না।

বর্তমানে অভিনেত্রী মনে করেন, তার বাবার নেওয়া সেই পদক্ষেপের কারণেই এখন নিজের পায়ে দাঁড়াতে পেরেছেন তিনি।

মেয়ের এমন সাফল্য প্রথম দিকে বিশ্বাস করতে পারেননি কঙ্গনার বাবা। তবে জাতীয় পুরস্কার পাওয়ার পর মেয়েকে নিয়ে গর্ববোধ করেছিলেন তিনি।

আইএ/ ১০ জানুয়ারি ২০২৪





আরো খবর: