শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটক নিখোঁজ

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে গিয়ে মারুফ (২১) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন।
সোমবার (১৫ আগস্ট) দুপুর ২টার দিকে কলাতলি ডিভাইন পয়েন্ট এ ঘটনা ঘটে।
নিখোঁজ পর্যটকের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়ায়। এই ঘটনায় আরেকজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেছে লাইফ গার্ডের সদস্যরা।

সী সেফ লাইভ গার্ডের ইনচার্জ ওসমান গণি জানান, তারা তিন বন্ধু মিলে সাগরে গোসল করতে নামে। এক পর্যায়ে তিন বন্ধু সাগরে তলিয়ে যায়। তবে একজন কোনোভাবে কূলে ফিরে আসলেও দুইজন ভেসে যায়। খবর পেয়ে অদূরে থাকা লাইফ গার্ডের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে একজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তবে অন্য জনের সন্ধান পাওয়া যায়নি। তাকে উদ্ধারে তৎপরতা চলমান রয়েছে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার পর্যটককে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সী সেফ লাইভ গার্ডের ইনচার্জ ওসমান গণি আরও বলেন বলেন, বৈরি আবহাওয়ার কারণে সাগর এখনো উত্তাল রয়েছে। এই জন্য পানি না নামতে পর্যটকদের কঠোর ভাবে নিষেধ করা হচ্ছে। কিন্তু নিষেধ মানছে না।


আরো খবর: